196 ) (গল্প - 1) আসামের জঙ্গলে - ৮ (IN THE FOREST OF ASSAM - 8)।-Written by Junayed Ashrafur Rahman

 196 ) (গল্প - 1) আসামের জঙ্গলে - ৮ (IN THE FOREST OF ASSAM - 8)।-Written by Junayed Ashrafur Rahman

🌟 #politics #history #adventure #drama #spy #thriller #sciencefiction #fantasy #comedy #travelling #suspense 


( Running https://mystoriesjunayedmn1.blogspot.com/2020/08/192-1-7-in-forest-of-assam-7-written-by.html First Part ✒ https://is.gd/UDjV8 )


After contacting the Central CBI, on the way to Guatala, I (Ratul) contacted the agent of Shobha Bazar on the satellite phone.




At first he spoke as if I had annoyed him.




A girl received a phone call and asked in an annoyed voice, "Who are you?"




I said, "I was speaking from Assam."




- Who is speaking from Assam? Chief Minister or not?




- No.




- Then who?




- Ratul.




- Who Batul? I or we do not know anyone from Assam named Batul. 




- Not Batul , I am Ratul. 




- Well, Ratul. Where did you call? 




- I have called the regional office of CBI's Shobha Bazar in Kolkata. 




- Who told you to call? 




- From Central CBI. 




- Yes, we have been told, a junior officer from Assam will contact us. But we will not respond if you do not give the code name and code number. 




I then said my code name and number. And immediately the girl's voice changed. Instead of annoying voices, I heard intoxicatingly interesting voice. The girl said, "Sir, don't be angry. In fact, we have only been given your code name and number. The CBI has so many junior officers that no one has time to keep track of who died and who survived - but no one can keep track. You have been told that you are completely different from other junior officers. If we overreact to you, we will be finished. What happened? " 




I laughed a little and said, "Not really. But while studying for honors, I went to the Middle East at my own expense and received seven days of training from the Mossad and the CIA. So I was considered a separate CBI." 




After hearing this, I heard on the phone that the girl was almost startled. Then he swallowed and said, "Mossad? CIA? That's why I'm wondering, how can a junior officer in the North East be so advanced (skilled) and a person with different views from the Central CBI? Sir, please tell me, how did you get training from Mossad and CIA?" 




This is my first contact with the girl. For the first time he asked me to take my training from Mossad and CIA. Wondering what to say or not to say while walking? The Garo member told me that the person who sold the stolen SIM card was a close friend of his. I have to say that if the member sent me, then he will give me a stolen SIM card. 




I asked him, "What's the use of giving me a stolen SIM card?" 




Then the Garo member said that their team needed a shooter like me for so long. But today I have joined them of my own free will. Or is it the blessing of Jesus' mother to them? I said, I am a Muslim. How did I bless the mother of Jesus? 




The Garo member said he had been praying in front of a picture of Jesus' mother Mary at the Dhobaura church for a long time, and there was a great lack of a shooter in their group. Even after all this time, Jesus' mother heard the prayer. So he give me to take the stolen SIM card and a mobile phone with me. Then I will be a member of their team. Guatala Market is about two miles away. So I was walking through the huge bamboo garden and talking to the agent girl from Kolkata on the satellite phone. 




I said to the girl, "She talks a lot." 




The girl then pleaded, "Please sir, tell me please." 




I said, "Then I was studying in Honors third year. But while studying in first year, I met a CBI agent from Assam. Through that agent I joined as a CBI cadet. My responsibility was to see if anyone from Assam University was involved in anti-state and extremist activities." Surveillance. Arresting them, if necessary, even killing them. Thus, two years later, I was in my third year. That agent said me,"I will arrange foreign training for you ." 




"The man's parents came to Assam from Jamalpur in Bangladesh to. So he speaks the regional language of Mymensingh. And his relatives call him" Mumisinga. " However, he got them from his ancestral sources, and his parents bought two sacks of Indian rupees when they came to Assam from Jamalpur. 




"I told him, where do I take foreign training?" 




- In Israel.




- That is the country next to Palestine in the Middle East. I don't have a visa or a passport. 




- There is no problem in arranging it. You just stay at home for ten days. 




"I used to go to our house in Tripura every two months when I was studying at Assam University. But this time I told my mother and father that I had to go to Delhi and Mumbai on a special mission. 




"Being the youngest and naughtiest child in the family, none of my whims were canceled by my parents. So they prepared one lakh rupees for me. And I also deposited some rupees in a bank in Tripura. So one day I went to our house in Tripura and took one lakh rupees and I took two lakh rupees from the bank and with a total of three lakh rupees I went to Assam with the blessings of my parents. But I said my parents that, I will go to Delhi and Mumbai. 




"Visas and passports were arranged for me through the CBI peoples. I paid them all the bills. I felt as if they were overjoyed. Because when asked, they said, 'You are pride of us. You are the first and only person in the entire North-East who is going to take training abroad at his own expense on behalf of the CBI.'




"But because of my teenage adventures, I spent three lakh rupees without any profit or loss. But I was given a Lebanese visa without a direct Israeli visa. So I first went to Lebanon and then smuggled into Israel. I entered the pre-determined desert area. I am the only Indian, but I have seen secret service officers from Saudi Arabia, France, Japan, Germany, Lebanon, Egypt, UAE, Russia and Thailand come for training. A lieutenant general in the USA CIA is our head trainer and a major general in the Israeli Mossad is an assistant trainer. 




"For seven days we were taught how to be alone. Doing one's own thing in solitary confinement. A new technique of killing people. The new technique of killing and hanging the corpse with a rope around the neck, fighting with sharp weapons and the Israeli martial arts caravanserai, mainly modified and developed by Xu Jutso of Brazil, Aikido of Japan and Muay Thai of Thailand, was invented by the Israeli caravanserai. 




"And the CIA general introduced us to two new types of injections. 




"If one type of injection is pushed into a person's body, the victim will die of a stroke in five minutes. But even after post-mortem, it will not be understood. Because, the poison used in that injection is a new type of poison. With the chemical reaction, it turns into water, and the needle of the syringe with which the injection will be pushed will also be mixed in such a way that even after post-mortem, it will not be understood that he was killed by injection and stroke.




"If another type of injection is taken by a commando, the body's need for oxygen will be reduced by twenty percent. That is, one breath should be taken instead of twenty breaths. Even if chemical poison (such :- Potassium Sayanide) or animal poison (Snake Venom) enters the body, it will turn into water by chemical reaction with the injection. Even as long as that injection lasts, no nerve gas will be able to infect the concerned commando ....... " 




After hearing my words, the girl said, "That's why I'm wondering, why are you more important than any other CBI officer?" 




I said to myself, "It's very important - but I still don't get the money and time I spent for the CBI." 




The girl said, "Sir, from now on I will talk to you from time to time on the satellite phone and I will tell you if I get any information that may be useful to you." 




After hearing this, I put the satellite phone in my pocket. 




That is the Guatala market. The lights of the market shops and light posts are clearly visible. 




Now let's see how a friend of Garo member gave me a stolen SIM card. (Continued https://is.gd/mfWZ6 )


🌟🌟🌟 BANGLA VERSION ✒



(চলমান)


সেন্ট্রাল সিবিআইয়ের সঙ্গে যোগাযোগের পরে গোয়াতলার পথে যেতে যেতেই স্যাটেলাইট ফোনে আমি (রাতুল) যোগাযোগ করলাম শোভা বাজারের এজেন্টের কাছে।


প্রথমে এমনভাবে কথা বললো , যেন আমি তাকে বিরক্ত করেছি।


একটা মেয়ে ফোন রিসিভ করে বিরক্তভরা কণ্ঠে জিজ্ঞেস করলো , " কে আপনি ? "


আমি বললাম , " আমি আসাম থেকে বলছিলাম। "


- আসাম থেকে কে বলছেন ? মুখ্যমন্ত্রী নাকি ?


- না।


- তাহলে কে ?


- রাতুল।


- কে , বাতুল ? বাতুল নামে তো আসামের কেউকে আমি অথবা আমরা চিনিনা। 


- বাতুল না , রাতুল। 


- আচ্ছা , রাতুল। আপনি কাকে ফোন করেছেন ? 


- সিবিআইয়ের কলকাতার শোভা বাজারের আঞ্চলিক অফিসে ফোন করেছি। 


- কে বলেছে আপনাকে ফোন করতে ? 


- সেন্ট্রাল সিবিআই থেকে। 


- হ্যাঁ , আমাদেরকে বলা হয়েছে , আসামের একজন জুনিয়র অফিসার আমাদের সঙ্গে যোগাযোগ করবে। কিন্তু যে নাম আর কোড নাম্বার দিয়েছে , সেটা না বললে আমরা আপনাকে রেসপন্স করবো না। 


আমি তখন আমার কোড নেম আর নাম্বার বললাম। আর অমনি মেয়েটার কণ্ঠস্বর বদলে গেলো। বিরক্তভরা কণ্ঠের বদলে শুনতে পেলাম রিনিঝিনি করা মাদকতাপূর্ণ আকর্ষণীয় কণ্ঠস্বর। মেয়েটা বললো , " স্যার রাগ করবেন না। আসলে আমাদেরকে শুধু আপনার কোড নেম আর নাম্বার দেওয়া হয়েছে। সিবিআইয়ের এত বেশি জুনিয়র অফিসার আছে যে , কারোর খবর কেউ রাখার সময়ই পায় না। কে মরলো আর কে বাঁচলো - সেটার খবরই কেউ রাখতে পারে না। কিন্তু আপনার বিষয়ে বলা হয়েছে , আপনি অন্য জুনিয়র অফিসারদের থেকে সম্পূর্ণ আলাদা। আপনার সঙ্গে বাড়াবাড়ি করলে নাকি আমরাই শেষ। ঘটনাটা কী ? " 


আমি তখন একটু হেসে বললাম , " আসলে তেমন কিছু না। তবে অনার্সে পড়ার সময় নিজের খরচায় মধ্যপ্রাচ্যে গিয়ে মোসাদ (MOSAD) আর সিআইএর (CIA) কাছ থেকে সাত দিন ট্রেনিং নিয়েছিলাম। তাই আমাকে সেন্ট্রাল সিবিআইএ আলাদাভাবে বিবেচনা করা হয়। " 


এই কথা শোনার পরে ফোনে শুনতে পেলাম মেয়েটা প্রায় আঁতকে উঠলো। এরপরে ঢোক গিলে বললো , " মোসাদ ? সিআইএ ? এই জন্যই তো ভাবছি , উত্তর - পূর্বাঞ্চলের জুনিয়র একজন অফিসার এত এডভান্স (দক্ষ) আর সেন্ট্রাল সিবিআইয়ের আলাদা বিবেচনার ব্যক্তি হয় কী করে ? প্লিজ একটু বলবেন কি , মোসাদ আর সিআইএর কাছ থেকে কীভাবে ট্রেনিং নিলেন ? " 


মেয়েটার সঙ্গে এই প্রথমবারই আমার যোগাযোগ। প্রথমবারই সে জিজ্ঞেস করলো মোসাদ আর সিআইএর কাছ থেকে আমার ট্রেনিং নেয়ার কথা। হাঁটতে হাঁটতে ভাবছি বলবো কি বলবো না ? গারো মেম্বার আমাকে বলেছে , যে লোক চোরাই সিমকার্ড (SIM CARD) বিক্রি করে সে নাকি ওর ঘনিষ্ঠ বন্ধু। আমি নাকি বললেই হবে যে , মেম্বার আমাকে পাঠিয়েছে , তাহলে সে আমাকে একটা চোরাই সিমকার্ড দিবে। 


আমি অবশ্য তাকে জিজ্ঞেস করেছিলাম , " আমাকে চোরাই সিমকার্ড দিলে ওদের কী লাভ ? " 


তখন গারো মেম্বার বলেছিলো , ওদের দলে আমার মত এমন শুটারই নাকি এতদিন দরকার ছিলো। কিন্তু আজ আমি যেন নিজের ইচ্ছাতেই ওদের সঙ্গে যোগ দিয়েছি। এটা নাকি ওদের প্রতি যীশুর মায়ের আশির্বাদ। আমি বলেছিলাম , আমি হলাম একজন মুসলমান। আমি কী করে যীশুর মায়ের আশির্বাদ হলাম ? 


গারো মেম্বার বলেছিলো , সে অনেক দিন যাবৎ ধোবাউড়া গির্জায় যীশুর মা মেরির ছবির সামনে দাঁড়িয়ে প্রার্থনা করেছে , ওদের দলে একজন শুটারের বড়ই অভাব। এতদিন পরে হলেও যীশুর মা প্রার্থনা শুনেছে। তাই সে মিনতি করে বলেছিলো , আমি যেন চোরাই সিমকার্ডটা এবং সঙ্গে একটা মোবাইল ফোন নিই। তাহলেই নাকি আমি ওদের দলের সদস্য হবো। গোয়াতলা বাজার আরো প্রায় দুই মাইল দূরে। তাই বিশাল বাঁশ বাগানের ভিতর দিয়ে হাঁটছি আর স্যাটেলাইট ফোনে কলকাতার এজেন্ট মেয়েটার সঙ্গে কথা বলছি। 


আমি মেয়েটাকে বললাম , " সে তো অনেক কথা। " 


মেয়েটা তখন মিনতি করে বললো , " প্লিজ স্যার , বলুন প্লিজ। " 


আমি বললাম , " তখন আমি অনার্স থার্ড ইয়ারে পড়ি। কিন্তু ফার্স্ট ইয়ারে পড়ার সময়ই আসামের সিবিআইয়ের এক এজেন্টের সঙ্গে আমার পরিচয় হয়। সেই এজেন্টের মাধ্যমেই আমি সিবিআইয়ের ক্যাডেট হিসেবে যোগ দিই। আমার দায়িত্ব ছিলো আসাম ইউনিভার্সিটির কেউ রাষ্ট্র বিরোধী ও উগ্রবাদী কাজে জড়িত কি না - সেটা নজরদারি করা। প্রয়োজনে ওদেরকে গ্রেফতার করা , এমনকি খুন করা। এভাবেই দুই বছর পার হওয়ার পরে আমি তখন থার্ড ইয়ারে পড়ি। একদিন সিবিআইয়ের ঐ লোকটা ভার্সিটির মাঠে ঝালমুড়ি বিক্রি করতে করতে আমাকে বললো , " ভাইগ্না বিদেশি ট্রেনিং নিবা। আমি তোমারে বিদেশি ট্রেনিংয়ের ব্যবস্থা কইররা দেয়াম (আমি তোমাকে বিদেশি ট্রেনিংয়ের ব্যবস্থা করে দিবো)। " 


" লোকটার বাবা - মামা বাংলাদেশের জামালপুর থেকে আসামে এসে স্হায়ী হয়। তাই ময়মনসিহের আঞ্চলিক ভাষাতেই সে কথা বলে। আর ঘনিষ্ঠজনেরা তাকে " মমিসিঙ্গা " বলেই ডাকে। আর ঝালমুড়ি বিক্রি করাটা ওর লোক দেখানো ব্যবসা হলেও ওর আছে কোটি টাকার ব্যাঙ্ক ব্যালেন্স আর গৌহাটির বাইরে বিশাল কৃষিজমি। অবশ্য সেগুলো সে পৈতৃক সূত্রে পেয়েছে। আর ওর বাবা - মা জামালপুর থেকে আসামে আসার সময় দুই বস্তা টাকা এনে ভারতের রুপি কিনেছিলো। 


" আমি তাকে বললাম , বিদেশি ট্রেনিং কোথায় নিবো ? " 


- ইসরাইলে।


- সেটা তো মধ্যপ্রাচ্যে ফিলিস্তিনের পাশের দেশ। আমার তো ভিসা আর পাসপোর্ট নাই। 


- সেটার ব্যবস্থা করে দেয়া কোন সমস্যার বিষয় না। তুমি শুধু দশ দিনের জন্য বাড়িতে বলে রাখো। 


" আমি আসাম ইউনিভার্সিটিতে পড়ার সময় দুই মাস পর পর ত্রিপুরায় আমাদের বাড়িতে যেতাম। কিন্তু এবার মা আর বাবাকে বলে দিলাম , আমাকে বিশেষ কাজে দিল্লি আর মুম্বাই যেতে হবে। তাই আমার জন্য যেন লাখ খানেক রুপি ব্যবস্থা করে। 


" পরিবারের সবচেয়ে ছোট আর দুরন্ত সন্তান হওয়ার কারণে আমার কোন আবদারই আমার বাবা - মা বাতিল করেনি। তাই আমার জন্য এক লাখ রুপি রেডি করেছিলো। আর আমিও ত্রিপুরার এক ব্যাঙ্কে জমা করে রেখেছিলাম কিছু রুপি। তাই একদিন ত্রিপুরাতে আমাদের বাড়িতে গিয়ে এক লাখ রুপি নিলাম এবং ব্যাঙ্ক থেকে তুললাম দুই লাখ রুপি। মোট তিন লাখ রুপি নিয়ে মা - বাবার দোয়া নিয়ে চলে এলাম আসামে। 


" সিবিআইয়ের লোকদের মাধ্যমে আমার জন্য ভিসা ও পাসপোর্টের ব্যবস্থা করা হলো। আমি ওদেরকে সকল খরচের বিল পরিশোধ করালাম। আমার কাছে মনে হলো , ওরা যেন খুশিতে আত্মহারা হয়েছে। কারণ জিজ্ঞেস করাতে ওরা বলেছিলো , আমি নাকি ওদের গর্ব। কেননা , আসাম সিবিআই থেকে তো বটেই , সমগ্র উত্তর - পূর্বাঞ্চলের আমিই নাকি প্রথম ও একমাত্র লোক , যে সিবিআইয়ের হয়ে বিদেশে নিজের খরচায় ট্রেনিং নিতে যাচ্ছি। 


" কিন্তু তখন কৈশোরের এ্যাডভেঞ্চারের কারণে আমি তিন লাখ টাকা অবলীলায় খরচ করেছিলাম কোন লাভ - ক্ষতির চিন্তা ছাড়াই। তবে আমাকে সরাসরি ইসরাইলের ভিসা না দিয়ে লেবানের ভিসা দেয়া হলো। তাই আমি প্রথমে লেবাননে গিয়ে পরে চোরা পথে প্রবেশ করলাম ইসরাইলে। প্রবেশ করে পূর্ব নির্ধারিত মরু অঞ্চলে গিয়ে দেখি এলাহি কাণ্ড। আমি একমাত্র ভারতীয় হলেও দেখলাম সৌদি আরব , ফ্রান্স , জাপান , জার্মানি , লেবানন , মিশর , আরব আমিরাত , রাশিয়া আর থাইল্যান্ডের সিক্রেট সার্ভিসের অফিসাররা এসেছেন ট্রেনিং নেয়ার জন্য। ওরা সকলেই মিলিটারি অফিসার। একমাত্র আমিই ভার্সিটি পড়ুয়া ক্যাডেট অফিসার। আর ইউএসএর সিআইএর একজন লেফটেন্যান্ট জেনারেল হলেন আমাদের প্রধান প্রশিক্ষক এবং ইসরাইলের মোসাদের একজন মেজর জেনারেল হলেন সহকারী প্রশিক্ষক। 


" সাত দিন আমাদেরকে শিখানো হলো , একা একা কীভাবে থাকা যায় ? একাকী সময়টাতে নিজের কাজ নিজে করে নেয়া। মানুষ খুন করার নতুন টেকনিক। মানুষের মাথার খুলি না ভেঙ্গেই মগজে আঘাত করা , পাজর না ভেঙ্গেই হৃতপিণ্ড ফাটানো , ঘাড় ভেঙ্গে মানুষ খুন করা , মানুষকে দমবন্ধ করে খুন করে লাশটাকে গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে রাখা , ধারালো অস্ত্র দিয়ে ফাইট করা আর ইসরাইলের মার্শাল আর্ট কারাভমাগার নতুন কৌশল। মূলত ব্রাজিলের জু জুটসো , জাপানের আইকিদো আর থাইল্যান্ডের মুয়াই থাইকে মডিফাই ও ডেভেলাপ করে উদ্ভাবন করে হয়েছে ইসরাইলি কারাভমাগা। 


" এবং সিআইএর জেনারেল আমাদেরকে নতুন দুই ধরণের ইনজেকশনের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন। 


" এক ধরণের ইঞ্জেকশন মানুষের দেহে পুশ করলে পাঁচ মিনিটের মধ্যে ঐ ভিকটিম স্ট্রোক করে মারা যাবে। কিন্তু পোস্ট মর্টেম করলেও বুঝা যাবে না। কেননা , ঐ ইনজেকশনে যে বিষ ব্যবহার করা হয় , সেটা নতুন এক ধরণের বিষ। ভিকটিমের স্ট্রোক হওয়ার পরে সেই বিষ শরীরের রক্তের সঙ্গে রাসায়নিক বিক্রিয়া করে পানিতে পরিণত হয়। এবং যে সিরিঞ্জ দিয়ে ইনজেকশনটা পুশ করা হবে , সেটার নিডেলের (সুঁই) দাগও এমনভাবে মিশে যাবে , পরে পোস্ট মর্টেম করলেও বুঝা যাবে না যে , ইনজেকশন করে স্ট্রোক করিয়ে খুন করা হয়েছে। 


" আবার আরেক ধরণের ইনজেকশন যদি কোন কমান্ডো গ্রহণ করে , তবে শরীরে অক্সিজেনের চাহিদা বিশ ভাগ কমে যাবে। অর্থাৎ , বিশটি নিঃশ্বাসের পরিবর্তে একটা নিশ্বাস নিলেই হবে। আবার এই ইনজেকশন যতক্ষণ দেহে সক্রিয় থাকবে , তখন কোন কেমিক্যাল (পটাশিয়াম সায়ানাইড) অথবা প্রাণীজ বিষ (যেমন : - সাপের বিষ) দেহে প্রবেশ করলেও ইনজেকশনের সঙ্গে রাসায়নিক বিক্রিয়া করে পানিতে পরিণত হবে। এমনকি ঐ ইনজেকশন যতক্ষণ থাকবে , ততক্ষণ কোন নার্ভ গ্যাসও সংশ্লিষ্ট কমান্ডোকে আক্রান্ত করতে পারবে না ......। " 


আমার এই কথাগুলো শুনে মেয়েটি বলল , " এই জন্যই তো ভাবছি , আপনার গুরুত্ব কেন সিবিআইয়ের অন্যন্য অফিসার থেকে অনেক বেশি ? " 


আমি মনে মনে বললাম , " গুরুত্ব অনেক বেশি - কিন্তু সিবিআইয়ের জন্য আমি আমার যে টাকা আর সময় খরচ করলাম , সেটাতো এখনও পেলাম না। " 


মেয়েটা বলল , " স্যার এখন থেকে আমিই মাঝে মাঝে আপনার সঙ্গে স্যাটেলাইট ফোনে কথা বলবো এবং আপনার কাজে লাগতে পারে , এমন তথ্য পেলে আমিই আপনাকে বলবো। " 


এই কথা শোনার পরে আমি স্যাটেলাইট ফোনটা পকেটে রেখে দিলাম। 


ঐ তো দেখা যাচ্ছে গোয়াতলা বাজার। বাজারের দোকান আর লাইট পোস্টের আলো স্পষ্ট দেখা যাচ্ছে। 


এবার দেখি আমাকে গারো মেম্বারের বন্ধু কীভাবে চোরাই সিমকার্ড দেয় ? (চলবে https://is.gd/mfWZ6 ) © All Rights Reserved 

Popular posts from this blog

223)(গল্প-1-15) আসামের জঙ্গলে - 15 (IN THE FOREST OF ASSAM - 15)।-Written by Junayed Ashrafur Rahman ✒

184) (গল্প - 1) আসামের জঙ্গলে (IN THE FOREST OF ASSAM)।-Written by Junayed Ashrafur Rahman

799)(Story_45) Murder in the village. (গ্ৰামে খুন।) _ Written by Junayed Ashrafur Rahman